ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবাসহ গ্রেফতার আসামি কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
ইয়াবাসহ গ্রেফতার আসামি কারাগারে

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার আসামি জসিম উদ্দিনকে রিমান্ড শেষে কারগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২১ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফাজ্জাল হোসেন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ হোসেন আসামিকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন জনান।

 

তবে এদিন আসামিপক্ষের আইনজীবী জামিনের কোনো আবেদন করেনি।

গত ১৯ আগস্ট বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত একদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।  

ওইদিন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল আলম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিনের আবেদন নাকচ করে দেন।  

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ আগস্ট জসিম কক্সবাজার থেকে একটি ফ্লাইটে দুপুর পৌনে একটায় ঢাকায় পৌঁছান। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ১০ হাজার পিস ইয়বাসহ জসিম উদ্দিনকে (৩৬) আটক করেন। পরে তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়।  

আটক জসিম উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামের নূর আহমদের ছেলে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এমএআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad