ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডের শেওড়া রেলক্রসিং এলাকায় ট্রেনে ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২১ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির (এএসআই) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহের আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি জানান, ওখানকার লোকজন আমাদের জানিয়েছে সকালে একটি ট্রেনে কাটা পড়ে  অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়। তার ঠিকানা জানা যায়নি। নিহতের পরনে একটি ট্রাউজার ও কালো রঙের গেঞ্জি ছিল।

এদিকে রাজধানীর রমনা থানাধীন হেয়ার রোডে সড়ক দুর্ঘটনায় রব্বানী খোকন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাত ১টায় মৃত ঘোষণা করেন। মৃত রব্বানী খোকন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শামসুল হকের ছেলে খোকন। থাকতেন রমনা পার্কের ভেতরে।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মোফিজুর রহমান জানান, গত রাত ১২টার দিকে যেকোনো যানবাহনে ধাক্কায় আহত অবস্থায় পড়েছিলেন ওই ব্যক্তি। পরে খবর পেয়ে তাকে হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় শনাক্ত হয়। রাস্তার পাশের খোলা হোটেলে তিনি কাজ করতেন। কোন যানবাহনের ধাক্কায় এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।