bangla news

কুড়িগ্রামে বাসচাপায় শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ২:৩০:০৯ পিএম
স্থানীয়দের সঙ্গে বৈঠকের পর তুলে নেওয়া হয় সড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

স্থানীয়দের সঙ্গে বৈঠকের পর তুলে নেওয়া হয় সড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপ‌জেলা সদ‌রের আরডিআরএস মো‌ড়ে বাস চাপায় রায়হান (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২১ আগস্ট) সকাল সা‌ড়ে ৮টার দিকে কু‌ড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়‌কের নাগেশ্বরী আরডিআরএস অ‌ফি‌সের সাম‌নে এ দুর্ঘটনা ঘটে।

‌নিহত রায়হান না‌গেশ্বরী পৌর এলাকার বানুর খামার গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

ঘটনার পর স্থানীয়রা কু‌ড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। প‌রে স্থানীয় প্রশাস‌নের হস্ত‌ক্ষে‌পে সকাল সা‌ড়ে ১০টার দি‌কে যানবাহন চলাচল স্বভা‌বিক হয়।

পুলিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, বুধবার সকালে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামগামী অরিন্দ পরিবহনের একটি বাস আরডিআরএস অ‌ফি‌সের সাম‌নের সড়কে রায়হানকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে চালক দ্রুতগ‌তি‌তে বাসটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করলে কু‌ড়িগ্রা‌মে বাস‌টি আটক ক‌রে‌ পু‌লিশ। এ ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করলে কুড়িগ্রাম-নাগেশ্বরী সড়কে প্রায় দেড় ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থা‌কে।

না‌গেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর বাংলা‌নিউজ‌কে বলেন, দুর্ঘটনার পর বাস‌টি পা‌লি‌য়ে গে‌লেও কুড়িগ্রামে তা আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার বাস‌টি ফে‌লে পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। স্থানীয়‌দের সঙ্গে বৈঠক ক‌রে সড়ক অবরোধ তুলে নেওয়ায় যানবাহন চলাচল স্বাভা‌বিক হ‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এফইএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-21 14:30:09