ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে তারেক-মিশুক স্মরণে ১ কিলোমিটারে বৃক্ষরোপণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
মানিকগঞ্জে তারেক-মিশুক স্মরণে ১ কিলোমিটারে বৃক্ষরোপণ গাছের চারা রোপণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: সড়ক দুর্ঘটনায় নিহত প্রখ্যাত চলচিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীর স্মরণে মানিকগঞ্জের ঘিওরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদ ও পালকের আয়োজনে এবং মানিকগঞ্জ বনায়নের সহযোগিতায় উপজেলার বানিয়াজুরী-তাড়াইল নতুন রাস্তার দুই পাশে প্রায় এক কিলোমিটার এলাকা জুড়ে আকাশমনি গাছের ২শ’ চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ঘিওর উপজেলা বন কর্মকর্তা রফিকুল ইসলাম, বারসিকের জেলা আঞ্চলিক সমন্বয়কারী বিমল রায়, তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক রিপন আনসারী, পালকের যুগ্ম আহ্বায়ক খন্দকার খালেকুজ্জামান, স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখতারুজ্জামান বাবু, ঠাকুরকান্দি-তাড়াইল বন উন্নয়ন সমিতির সভাপতি আলমাছ উদ্দিন বিশ্বাস মুছা, বারসিকের সহকারী কর্মকর্তা সুবীর কুমার সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।



বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।