ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
পাকুন্দিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট ভাই শামসুল মুসলিমিন মতির (৫০) দেশীয় অস্ত্রের আঘাতে খুন হয়েছেন বড় ভাই মুকুল মিয়া (৫৫)। এ ঘটনায় মতি মিয়াকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) সকালে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, চরটেকী গ্রামের হারুন মিয়ার ছোট ছেলে মতির সঙ্গে বড় ছেলে মুকুলের জমিসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল।

এর জেরে মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে জমির পাশের গাছ থেকে তাল পাড়া নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। বুধবার (২১ আগস্ট) সকালে বাড়ির পাশে নরসুন্দা বিদ্যানিকেতনের সামনে বসেছিলেন মুকুল। এসময় মতি ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় জড়িত মতি মিয়াকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad