ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুমায় অপহৃত তিন চালকের মধ্যে ২ জন মুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
রুমায় অপহৃত তিন চালকের মধ্যে ২ জন মুক্ত

বান্দরবান: বান্দরবানের রুমায় সন্ত্রাসীদের হাতে অপহরণের ২৪ ঘণ্টা পর তিন চালকের মধ্যে দু’জনকে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা। তবে তারা কৌশলে পালিয়ে এসেছে বলে দাবি স্থানীয়রাদের।

মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যায় তারা ঘটনাস্থলের কাছেই একটি নিরাপত্তাবাহিনীর ক্যাম্পে আশ্রয় নেন বলে খবর পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, সন্ত্রাসীদের হাতে অপহরণের ২৪ ঘণ্টা পর মঙ্গলবার সন্ধ্যায় অপহৃত তিন চালকের মধ্যে দু’জন কৌশলে পালিয়ে রুমা সদরের মুন্নমপাড়ার একটি নিরাপত্তা বাহিনীর ক্যাম্পে আশ্রয় নেন।

তবে ওই দু’জন কারা? সে খবর এখনো জানা যায়নি।  

এদিকে গত সোমবার (১৯ আগস্ট) ঘটনার কয়েক ঘণ্টা পর অপহৃতদের কাছ থেকে ১০ লাখ টাকা মুক্তিপন দাবি করে সন্ত্রাসীরা।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিরাপত্তা বাহিনীর অভিযানের মুখে দুই জনকে ছেড়ে দিতে বাধ্য হয়েছে সন্ত্রাসীরা। অপর গাড়ি চালককে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

গত সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সদর ইউনিয়নের রুমা-মুনলাই সড়কের মিনঝিরি সড়ক থেকে রুমা উপজেলা সদরের বড়ুয়া পাড়ার নয়ন জলদাস (২৯), চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিজান (৩০) ও রুমা সদরের লেমুঝিরি পাড়ার বাসু কর্মকার (৩২) নামে তিন চালককে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।