bangla news

হালতি বিলে ৩৭৬ কেজি পোনা মাছ অবমুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৫:০০:৩৬ এএম
হালতি বিলে মাছের পোনা অবমুক্ত। ছবি: বাংলানিউজ

হালতি বিলে মাছের পোনা অবমুক্ত। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের হালতি বিলে চলতি ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব খাতের অর্থায়নে ৩৭৬ কেজি রুই, কাতলা ও মৃগেল জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শাহরিয়াজ এসব পোনা মাছ অবমুক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল রাব্বি, উপজেলা কৃষি কর্মকর্তা আমিরুল ইসলাম, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, পিপরুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কলিমুদ্দিন প্রমুখ।

নাটোর জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, রাজস্ব খাতের অধীনে জেলায় চলতি অর্থবছরে মোট দুই হাজার ৮শ’ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। জেলায় মাছের বাৎসরিক উৎপাদন ৫৩ হাজার টন। আর চলতি অর্থবছরে সদর উপজেলায় বিভিন্ন জলাশয়ে মোট ৪শ’ কেজি ও নলডাঙ্গা উপজেলায় এক লাখ টাকার ৩৭৬ কেজি পোনা মাছ অবমুক্ত করা হলো।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
ইউবি/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-21 05:00:36