ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী-সাভারে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
যাত্রাবাড়ী-সাভারে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ১০

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও সাভারে অভিযান চালিয়ে ইয়াবা-ফেনসিডিলসহ ১০ মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে র‌্যাব-১০ ও ৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

আটকরা হলেন- মো. রাসেল (৫০), মো. হাবিবুর রহমান স্বপন (৪০), আবুল হোসেন মোল্লা (৩৪), মো. মিজান (৩০), বেবী (৪০), আসমা আক্তার (২৮), তানিয়া আক্তার (২১), তাসলিম আক্তার (৩২), মো. শাহ আলম (৫৩) ও শহিদুল সরকার (৪৭)।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১৯ আগস্ট) দিনগত রাত ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী এলাকা থেকে ৩৫০ পিস ইয়াবা ও ১১ বোতল ফেনসিডিলসহ সাত মাদকবিক্রেতাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১১টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৪ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। এছাড়া একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১০ এর আরেকটি দল যাত্রাবাড়ী এলাকা থেকে ২৮ পিস ইয়াবাসহ আরও দুই মাদকবিক্রেতাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

অপরদিকে, মঙ্গলবার ভোরে সাভার মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে পটলের বস্তার ভেতর থেকে ৩৭০ বোতল ফেনসিডিলসহ শহিদুল সরকারকে আটক করে র‌্যাব-৪ এর একটি দল।  

শহিদুল বিভিন্ন জেলা থেকে ফেনসিডিল কিনে এনে ঢাকা জেলার বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করে থাকেন।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমএমআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।