ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ছেলেধরা’ সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
‘ছেলেধরা’ সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে মারধর

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহরতলীর ত্রিমোহনী বাজার এলাকায় ছেলেধরা সন্দেহে নাম-পরিচয়হীন মানসিক ভারসাম্যহীন এক নারীকে দোকানের খুঁটির সঙ্গে বেঁধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

বিকেলে কুড়িগ্রাম সদর থানায় গিয়ে দেখা যায়, ডিউটি অফিসারের রুমে গায়ে কম্বল জড়িয়ে শুয়ে আবোল-তাবোল বকছেন নারীটি।

এসময় তিনি মারধরের অভিযোগ করছিলেন। নাম জিজ্ঞাসা করলে অসংলগ্ন কথা বলছেন। একপর্যায়ে তিনি নিজেকে রেজিয়া পারভীন নামে পরিচয় দেন। বাড়ির ঠিকানা কখনও নাটোরের শিংড়া আবার কখনও গোবিন্দনগর বলছিলেন। আচরণে তাকে মানসিক ভারসাম্যহীন মনে করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে কুড়িগ্রাম শহরের ত্রিমোহনী বাজার জামে মসজিদের পেছনে জাহাঙ্গীর আলমের বাড়ির ভাড়াটিয়া তারা মিয়ার শিশু কন্যার হাত ধরে টান দেয় মানসিক ভারসাম্যহীন ওই নারী। এসময় শিশুটি চিৎকার দিলে বাসার লোকজন এসে তাকে ধাওয়া করে।  

পরে ভাড়াটিয়া তারা মিয়া ওই নারীকে আটক করে ত্রিমোহনী বাজারের একটি দোকানের খুঁটিতে বেঁধে মারধর করে। এসময় প্রত্যক্ষদর্শীরা ৯৯৯ এ ফোন দিয়ে ছেলেধরা আটক করা হয়েছে বলে পুলিশের সহায়তা চায়। খবর পেয়ে কুড়িগ্রাম সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন ওই নারীকে উদ্ধার করে।

সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সোহেল রানা বাংলানিউজকে বলেন, ৯৯৯ থেকে জানানো হয় যে, ত্রিমোহনী এলাকায় ছেলেধরা সন্দেহে এক নারীকে আটক করা হয়েছে। সঙ্গে সঙ্গে ফোর্স পাঠিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। পরিচয় পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান বাংলানিউজকে জানান, উদ্ধারকৃত নারীকে মানসিক ভারসাম্যহীন বলেই মনে হচ্ছে। তাকে ছেলেধরা সন্দেহে আটকে রাখা হয়েছিল। তবে তাকে বেঁধে পেটানোর কোনো অভিযোগ পাওয়া যায়নি।  

তিনি আরও জানান, সমাজসেবা কর্মকর্তাদের খবর দেওয়া হয়েছে। তাদের সঙ্গে পরামর্শ করেই তার বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ