ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সবজির ঝুড়িতে ইয়াবা পাচারকালে আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
রাজধানীতে সবজির ঝুড়িতে ইয়াবা পাচারকালে আটক ২

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সবজির ঝুড়িতে লুকানো সাড়ে আট হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে ৫টার দিকে খিলক্ষেতের বিআরটিএ ডিপোর সামনে থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয় বলে র‍্যাব-৪-এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। এ সময় তাদের সঙ্গে থাকা দুটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে খিলক্ষেতের বিআরটিএ ডিপোর সামনে অভিযান চালায় র‌্যাব-৪-এর একটি দল। সে সময় সদরঘাট থেকে বাইপাইলের একটি যাত্রাবাহী বাসে (ভিক্টর ক্লাসিক) তল্লাশি চালিয়ে সবজির ঝুড়িতে লুকানো আট হাজার ছয়শ’ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।  

এতে আরও বলা হয়, আটক দুই ব্যক্তি কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে থাকেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমএমআই/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।