ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজারহাটে জমি সংক্রান্ত বিরোধে নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
রাজারহাটে জমি সংক্রান্ত বিরোধে নারীর মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের দায়ের কোপে সাজিনা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার বাবা ফরহাদ হোসেন (৬০)।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলা সদরের খুলিয়াতারী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামে দু’জনকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা সদরের খুলিয়াতারী গ্রামের ফরহাদ তার জমিতে দুপুরে ধান রোপণের জন্য গেলে, তার বড় ভাই ফারছেদ আলীর ছেলে ছয়ফুল তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় ফরহাদের মেয়ে সাজিনা বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়।  

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় বাবা-মেয়েকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার সময় পথে সাজিনার মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার ঘটনার বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলেছে। দু’জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।