ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ক্ষতিপূরণসহ নতুন ফ্রিজ পেলেন ক্রেতা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
মৌলভীবাজারে ক্ষতিপূরণসহ নতুন ফ্রিজ পেলেন ক্রেতা

মৌলভীবাজার: ভোক্তা অধিকারে অভিযোগ করে ক্ষতিপূরণসহ নতুন ফ্রিজ পেলেন আবদুল হামিদ মাহবুব নামে এক ক্রেতা। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ সদর উপজেলার শ্রীমঙ্গল রোড, বেরীরপাড়ে অবস্থিত র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শো-রুম RANGS SAMSUNG TOSHIBA নামে প্রতিষ্ঠান থেকে ফ্রিজ কেনেন।
 
ফ্রিজটি বাসায় আনার সাত দিনের মাথায় যথাযথভাবে কাজ না করায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানালেও তারা ফ্রিজটি ঠিক করতে কালক্ষেপণ করেন এবং আবদুল হামিদ নতুন আরেকটি ফ্রিজ কিনতে বাধ্য হন।


 
অভিযোগকারী যথাযথভাবে সেবা না পাওয়ার পরিপ্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন।
 
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযোগকারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২০ আগস্ট) র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওই শো-রুমকে ১০ হাজার টাকা জরিমানা এবং নিম্নমানের ফ্রিজটি পরিবর্তন করে নতুন ফ্রিজ বাসায় পৌঁছে দেওয়ার আদেশ দেওয়া হয়।
 
আদায়কৃত জরিমানার শতকরা ২৫ শতাংশ হিসাবে দুই হাজার ৫শ’ টাকা আইন অনুযায়ী অভিযোগকারীকে দেওয়া হয়েছে বলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়।
   
বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
বিবিবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad