ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ঘুমধুম সীমান্ত থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ২:৩৯:০০ পিএম
৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার। ছবি: বাংলানিউজ

৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের দক্ষিণ আমতলী এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কক্সবাজার ৩৪ বিজিবির সদস্যরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে এক ই-মেইল বার্তায় বিষয়টি জানানো হয়। এর আগে সোমবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে অভিযান ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

কক্সবাজার ৩৪ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পরিচালক আলী হায়দার আজাদ আহমেদ প্রেরিত এ মেইল বার্তায় জানানো হয়, সোমবার রাতে কক্সবাজার ৩৪ বিজিবির রেজু আমতলী বিওপির নায়েব সুবেদার মো. মজিবুর রহমানের নেতৃত্বে ঘুমধুমের দক্ষিণ আমতলী এলাকায় টহলদল টহল দিচ্ছিল। 

এসময় মিয়ানমারের ওইদিক থেকে তিন ব্যক্তি সন্দেহজনকভাবে বাংলাদেশ সীমান্তের দিকে আসছিল। বিষয়টি সন্দেহ হলে টহল দলের সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে তারা দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বিজিবি সদস্যরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। একপর্যায়ে একটি প্যাকেট ফেলে তারা দৌড়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে ওই প্যাকেট থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসবি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 14:39:00