ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বেনাপোল সীমান্ত থেকে অস্ত্র-গুলি-গান পাউডারসহ আটক ১

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ১:৫৯:১৭ পিএম
আটক অস্ত্র ব্যবসায়ী

আটক অস্ত্র ব্যবসায়ী

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্তের বড়আঁচড়া গ্রাম থেকে দু’টি বিদেশি নাইন এমএম পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগজিন, ৬৬ রাউন্ড গুলি, এক কেজি গান পাউডারসহ আছলাম হোসেন শিমুল (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১১টার সময় বাড়ির রান্না ঘরের চুলার ভেতর থেকে এসব অস্ত্র জব্দ করা হয়। আটক শিমুল বড়আঁচড়া গ্রামের আলী হোসেন মধুর ছেলে।

যশোর র‌্যাব-৬ এর এএসপি সমীর সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের বড়আঁচড়া গ্রামে অভিযান চালিয়ে শিমুল নামে এক যুবককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির রান্না ঘরের চুলার মাটি খুঁড়ে তিনটি বিদেশি পিস্তল, ৬৬ রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন ও এক কেজি গান পাউডার জব্দ করা হয়। তদন্তের স্বার্থে তাকে যশোর র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হচ্ছে।

শিমুলের মা সুফিয়া বেগম বলেন, আমার ছেলেকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে। জব্দকৃত অস্ত্র আমার ছেলের না। আমার বাড়িতে যশোর শহরের তপনের স্ত্রী ছনিয়া নামে এক নারী ভাড়া থাকত। তারা এখন থাকে না, এ অস্ত্র তাদের হতে পারে। 

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 13:59:17