ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
দুই মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

মাদারীপুর: মাদারীপুরে দুই মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে স্থানীয় দুই বখাটের বিরুদ্ধে।  এ ঘটনায় পুলিশ মাসুদ ও রুবেল নামে দুই যুবককে আটক করেছে।

গুরুতর অসুস্থ অবস্থায় ওই দুই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
 
পুলিশ ও স্বজনরা জানায়, সোমবার (১৯ আগস্ট) সকালে মাদারীপুর শহরে নানার বাড়িতে বেড়াতে আসে পাঁচখোলা ইউনিয়নের জাজিরা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দুই শিক্ষার্থী।

 

বেড়ানোর পরে শহরে কেনাকাটা করে রাত ১০টার দিকে পুরনো ট্রলারঘাট থেকে বাড়ির উদ্দেশে ট্রলারে ওঠে তারা। ট্রলারে ওই দুই শিক্ষার্থীকে একা পেয়ে পাশের এলাকার মাসুদ মোড়ল ও রুবেল মোল্লা ট্রলার থামিয়ে তাদের কালিকাপুরের একটি পরিত্যক্ত গরুর খামারে নিয়ে যায়। পরে হত্যার হুমকি দিয়ে মুখ বেঁধে তাদের ধর্ষণ করে।

একপর্যায়ে দুই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তারা পালিয়ে যায়।  

ভোরে নামাজ পড়তে বের হয়ে এলাকার লোকজন ওই দুই শিক্ষার্থীকে কাঁদতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিক্ষার্থীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।  

এ ঘটনায় দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। এদিকে এ ঘটনায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা রিয়াদ মাহমুদ। অভিযোগ পেয়ে অভিযুক্ত মাসুদ ও রুবেলকে আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, দুই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হলেও এখনো এ ব্যাপারে মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।