ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেকুয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক দস্যু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
পেকুয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক দস্যু নিহত

কক্সবাজার: কক্সবাজারের পেকুয়া উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কামাল হোসেন ওরফে প্রকাশ বাদশা নামে এক দস্যু নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শ্যুটারগান, ১২ রাউন্ড গুলি ও সাত রাউন্ড ব্যবহৃত কার্তুজ এবং চারটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) ভোরে উপজেলার মগনামাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে জানান, গভীর সাগরে ডাকাতির উদ্দেশে পেকুয়ার মগনামা ঘাট এলাকায় একদল জলদস্যু ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে দস্যুরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে কামালের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শ্যুটারগান, ১২ রাউন্ড গুলি ও সাত রাউন্ড ব্যবহৃত কার্তুজ এবং চারটি কিরিচ উদ্ধার করা হয়েছে বলেও জানান মেজর মেহেদি।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসবি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ