ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় নিখোঁজ নার্সের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
কুষ্টিয়ায় নিখোঁজ নার্সের বস্তাবন্দি মরদেহ উদ্ধার বস্তাবন্দি মরদেহ, ইনসেটে নার্স নার্গিস। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ার একটি প্রাইভেট হাসপাতালের বিলকিস আক্তার (৪০) নামে এক নিখোঁজ নার্সের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ পুলিশ উদ্ধার করে।

নিহত বিলকিস আক্তার কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী।

বিলকিস কুষ্টিয়া শহরের হাসপাতাল মোড় এলাকার ডক্টরস ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতালের নার্স ছিলেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কাঞ্চনপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর বস্তাবন্দি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে বস্তাবন্দি ওই মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

পরে খবর পেয়ে ওই নারীর স্বামী রবিউল ইসলাম হাসপাতালে এসে মরদেহ শষনাক্তসহ পরিচয় নিশ্চিত করেন।  

ওসি আরো জানান, যাতে কেউ ওই নারীর মরদেহ শনাক্ত করতে না পারে সেজন্য দুর্বৃত্তরা মুখ ঝলসে দেওয়ার চেষ্টা করেছে। ওই নারীকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে কী-না পুলিশ এ বিষয়টি এখনো নিশ্চিত হতে পারেনি। ময়না তদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

নিহতের স্বামী রবিউল ইসলাম জানান, গত শনিবার দুপুর ২টার দিকে হাসপাতালের ডিউটি শেষ করে বাড়িতে ফিরে আসে বিলকিস। হঠাৎ মোবাইল ফোনে একটি কল আসার পর বিকেল ৫টার দিকে বিলকিস কাউকে কোনো কিছু না জানিয়ে তড়িগড়ি করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে বিলকিস নিখোঁজ ছিলেন। পরদিন পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।  

এলাকাবাসী জানায়, প্রায় ২৫ বছরের দাম্পত্য জীবনে বিলকিস এবং রবিউল দম্পতি নি:সন্তান ছিলেন। হত্যার সঠিক কারণ এখনো জানা যায়নি। তবে পুলিশের ধারণা, পরকীয়া প্রেমের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কাউকে গ্রেফতার বা আটক করতে পারেনি।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আরএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।