ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

হাসপাতালে কিশোরীর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ২:২৭:০৬ এএম
আশা আক্তার

আশা আক্তার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশা আক্তার (১৪) নামে এক কিশোরীর মরদেহ ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় ডালিম (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। 

মৃত আশা আক্তার পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া এলাকার শাহাব উদ্দিনের মেয়ে। সে স্থানীয় গার্লস হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। 

আটক ডালিম (২৪) পাকুন্দিয়া উপজেলার মঙ্গলবাড়িয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

আশা আক্তারের মা আঙ্গুরা খাতুন বাংলানিউজকে জানান, সোমবার বিকেলে আশা ও তার তিন বান্ধবীসহ স্থানীয় একটি কোচিং সেন্টারে পড়তে যায়। পরে রাতে তিনি খবর পান তার মেয়ের মরদেহ হোসেনপুর হাসপাতালে পড়ে রয়েছে। তিনি হাসপাতালে গিয়ে তার মেয়ের মরদেহ শনাক্ত করেন।

এদিকে ঘটনাটি হোসেনপুর থানা পুলিশের পক্ষ থেকে পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার পাগলা থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে রাত ১১টার দিকে পাগলা থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজ উদ্দিনের নেতৃত্বে পুলিশ হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে আশা আক্তারের মরদেহ উদ্ধার করে। 

এসআই হাফিজ উদ্দিন বাংলানিউজকে জানান, হোসেনপুর থানা পুলিশের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে যে, পাগলা থানার দত্তের বাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ওই কিশোরীর মৃত্যু হয়েছে। এজন্য ওই কিশোরীর মরদেহ এবং আটক যুবককে পাগলা থানার হেফাজতে নিয়েছি।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 02:27:06