ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরার স্কুলশিক্ষিকা ভারতে বাসচাপায় নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
মাগুরার স্কুলশিক্ষিকা ভারতে বাসচাপায় নিহত

মাগুরা: মাগুরা সদর উপজেলার মাধবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আলপনা বিশ্বাস (৩৮) ভারতে চিকিৎসা করাতে গিয়ে বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন।

রোববার (১৮ আগস্ট) পশ্চিমবঙ্গের কৃষ্ণনগর ভুথপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলপনা বিশ্বাস জাকরাটেক গ্রামের পরিমল বিশ্বাসের স্ত্রী।

জানা যায়, দীর্ঘদিন ধরে আলপোনা চোখের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার জন্য চলতি মাসের প্রথম দিকে তিনি ভারতে যান। গত রোববার ভুথপাড়া ননদের বাড়িতে থেকে যাত্রাপুর যাওয়ার উদ্দেশে তিনি বের হন। তখন কৃষ্ণনগর থেকে ছেড়ে আশা দ্রুতগতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় ওই মাইক্রোবাসের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আলপনাসহ তিন পথচারী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কৃষ্ণনগর স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আলপনাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী পরিমল বিশ্বাস বাংলানিউজকে বলেন, দুইদেশের আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার (২০ আগস্ট) আলপনার মরদেহ গ্রামের বাড়িতে আনা হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।