ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সময়মত ট্রেন ছাড়ায়...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
সময়মত ট্রেন ছাড়ায়... স্টেশনে ট্রেন ফেল করা যাত্রীরা। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: গত কয়েকদিন থেকে সিডিউল বিপর্যয়ে থাকা রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় জোনের কমিউটার ট্রেন হঠাৎ সঠিক সিডিউলে চলাচল করায় রহনপুর থেকে রাজশাহীগামী এ ট্রেনের প্রায় ৩ শতাধিক যাত্রী রহনপুর থেকে রাজশাহী যেতে পারেননি।  

সোমবার (১৯ আগস্ট) বিকেলে রহনপুর রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

ট্রেনে উঠতে না পারা যাত্রী আল মামুন জানান, রহনপুর থেকে রাজশাহীগামী ৭৮ নম্বর কমিউটার ট্রেনটি সিডিউল বিপর্যয়ের কারণে গত কয়েকদিন ধরে নির্ধারিত সময়ের চেয়ে প্রায় আধা থেকে এক ঘণ্টা দেরিতে চলাচল করছিল।

সোমবার হঠাৎ ট্রেনটি যথাসময়ে বিকেল সাড়ে ৫টায় রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায়। একটু বিলম্বে স্টেশনে উপস্থিত হওয়া যাত্রীরা ওই ট্রেন ধরতে পারেননি।  

এদিকে কর্মস্থলমুখী এ ট্রেনের ৩ শতাধিক যাত্রী ট্রেনটি ধরতে না পারায় দুর্ভোগে পড়েন। পরে ছাড়া পড়া যাত্রীরা সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের লোকাল ট্রেনে চড়ে রাজশাহীর উদ্দেশে রওনা হয়।  

এ ব্যাপারে রহনপুর রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার মামুনুর রশিদ জানান, ট্রেনটি যথাসময়ে রাজশাহী থেকে রহনপুর এসে পৌঁছে এবং যথাসময়ে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায়। বিলম্বে স্টেশনে উপস্থিত হওয়া যাত্রীরা ওই ট্রেনটি ধরতে পারেননি।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।