ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্মীয় বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার তরুণী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আত্মীয় বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার তরুণী 

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী।

রোববার (১৯ আগস্ট) দুপুরে মাধবদী থানাধীন ছোট মাধবদীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে মাধবদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

 

আসামিরা হলেন- ছোট মাধবদীর মৃত কফিল উদ্দিনের ছেলে মো. খোরশেদ (৪৫), মুজিবুরের ছেলে আলামিন (২৮), তাইজদ্দীনের ছেলে মো. মামুন (৩০), কাটাপাড়ার মো. শরীফ (২২), আসাদ (২৭), কালাম (৩১), আরিফুলসহ (৩২) আরও অজ্ঞাতনামা দুই থেকে তিনজন। এদের মধ্যে খোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ।

মাধবদী থানা পুলিশ জানায়, মাধবদী থানাধীন ছোট মাধবদীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন ওই তরুণী। রোববার দুপুরে আসামিরা আত্মীয়ের ঘরে ঢুকে তাদের আটকে রেখে পাশের রুমে ওই তরুণীকে গণধর্ষণ করে। সেই সঙ্গে তাকে মারধর করে এবং তার সঙ্গে থাকা টাকা পয়সা ও গহনা ছিনিয়ে নেয়। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে তরুণীকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা করানো হয়।

মাধবদী থানার উপ-পরিদর্শক এনায়েত কবির মামুন বলেন, অভিযোগ পাওয়ার পরেই আমরা রাতে অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেফতার করেছি। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।