ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

কমলাপুরে ট্রেনের বগিতে মিললো মাদ্রাসাছাত্রীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
কমলাপুরে ট্রেনের বগিতে মিললো মাদ্রাসাছাত্রীর মরদেহ

ঢাকা: ঢাকার কমলাপুর রেলস্টেশন এলাকায় মেরামতের জন্য রাখা ট্রেনের একটি বগি থেকে মোছা. আসমা (১৭) নামে এক মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আসমা রোববার (১৮ আগস্ট) সকালে পঞ্চগড় থেকে নিখোঁজ হয়েছিলেন।

সোমবার (১৯ আগস্ট) সকালে কমলাপুর রেলস্টেশনে ওয়াশ ফিল্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আসমা পঞ্চগড় সদর উপজেলার শীলপাড়ার রাজ্জাক মিয়ার মেয়ে।

তিনি পরিবারের সঙ্গে তার গ্রামের বাড়িতে থাকতেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর বাংলানিউজকে জানান, কমলাপুরের ওয়াস ফিল্ডের পরিত্যক্ত বলাকা ট্রেনের বগির বাথরুম থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং তার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার আগে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করার অনুরোধ করা হয়েছে।  

এদিকে আসমার চাচা মো. রাজুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ১৮ আগস্ট সকাল থেকে তার ভাতিজি নিখোঁজ ছিলেন। সোমবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে তারা মরদেহ শনাক্ত করেন। আসমা গ্রামের একটি মাদ্রাসায় পড়াশোনা করতেন।  গত বছর তিনি দাখিল পরীক্ষা দেন।

জানতে চাইলে তিনি বলেন, আমরা শুনেছি গ্রামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আসমা নিখোঁজ হওয়ার পর থেকে ওই ছেলেকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।
 
আসমার চাচার দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ওই ছেলে জড়িত আছে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই সব বেরিয়ে আসবে। আমরা তার গ্রেফতার দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa