ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রূপগঞ্জে ১০ জুয়াড়ির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৪:৩৪:২২ পিএম
আটকরা র‌্যাব হেফাজতে।

আটকরা র‌্যাব হেফাজতে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব এলাকায় অভিযান চালিয়ে ১০ জুয়াড়িতে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রোববার (১৮ আগস্ট) দিনগত রাতে উপজেলার তারাব এলাকায় অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। পরে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ইয়াবা সেবন ও জুয়া খেলার দায়ে আটক ১০ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- খোকন (৫৪), জাহাদ (৪৫), সুজন (৩৯), গোলাম মহিউদ্দিন (৪৭), হালিম (৪২), রমজান আলী (৪৫), রতন মিয়া (৩৮) এবং মনসুরকে (৪২) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে তিন মাস করে এবং মোজাম্মেল হক (৩৯) ও ইব্রাহীমকে (৪২) জুয়া খেলার অপরাধে ১৫ দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। 

এদিকে, র‌্যাব-১১ এর সদস্যরা তারাব এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবাসহ মো. ফারুক হোসেন রিপন নামে এক মাদকবিক্রেতা আটক করে। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ১০০ টাকা জব্দ করা হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 16:34:22