ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বাগেরহাটে কিশোরীকে অপহরণচেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৪:২৪:২৮ পিএম
গ্রেফতার। প্রতীকী ছবি

গ্রেফতার। প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে এক কিশোরীকে অপহরণ চেষ্টার অভিযোগে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার জিউধরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল খান, সোনাতলা গ্রামের সাইফুল ইসলাম মৃধা ও তার বাবা মন্টু মৃধা।

অপহৃত কিশোরীর মায়ের দায়ের করা মামলায় সোমবার (১৯ আগস্ট) দুপুরে ওই তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। এ মামলার অন্য দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, কয়েকদিন আগে সাইফুল ইসলাম মৃধা নামে এক যুবক ওই কিশোরীকে ফুসলিয়ে নিয়ে যায়। বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। এরপর রোববার বিকেলে ইউপি সদস্য সাইদুল খানসহ বখাটে সাইফুলের লোকজন ওই কিশোরীকে বিয়ে করার জন্য জোর করে উঠিয়ে নিয়ে যেতে চান। এসময় কিশোরীর পরিবার বাধা দিলে তাদের ওপর চড়াও হয় এবং হামলা করে ইউপি সদস্যের লোকজন। 

এদিকে হামলাকারীদের ছুড়ে দেওয়া গরম পানিতে ওই বাড়ির ২২ মাস বয়সী শিশু জোনায়েদ দগ্ধ হয়। শিশুটিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 
এ ঘটনায় রোববার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
 
বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 16:24:28