ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে পদ্মা নদীতে নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
লালপুরে পদ্মা নদীতে নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার

নাটোর: নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর হারুনুর রশীদ (১৪) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১৯ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে মরদেহটি উদ্ধার করে লালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে, রোববার (১৮ আগস্ট) দুপুর ২টার দিকে মোহরকয়া ইটভাটার নিচে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ছিল সে।

হারুনুর উপজেলার মোহরকয়া গ্রামের জাকারিয়ার ছেলে ও ঢাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। ঈদুল আজহার ছুটিতে বাড়ি এসেছিল সে।  

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে জানান, রোববার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় হারুনুর। পরে খোঁজাখুঁজি করে না পেয়ে লালপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সকে খবর দিলে ওইদিন বিকেল ৩টা থেকে একটি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেন। পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিস স্টেশন থেকে টিম লিডার সাদেকুল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যে আরও একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজে যোগ দেন। তারা সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে ব্যর্থ হয়ে ফিরে যান। পরে সোমবার সকাল থেকে তারা ফের উদ্ধার কার্যক্রম শুরু করলে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে কয়েকশ’ গজ দূরে হারুনুরের ভাসমান মরদেহ উদ্ধার হয়।  

রাজশাহী সদর ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার সাদেকুল ইসলামও বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।