ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাদ থেকে পড়ে বিএএফ শাহীন কলেজের ছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ছাদ থেকে পড়ে বিএএফ শাহীন কলেজের ছাত্রের মৃত্যু

ঢাকা: পুরান ঢাকার স্বামীবাগ করাতিটোলায় ছাদ থেকে পড়ে সাব্বির হোসেন রাফি (১৮) নামে বিএএফ শাহীন স্কুল ও কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত সাব্বির ওই কলেজের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল (ঢামেক) হাসপাতালে নিলে বেলা সাড়ে ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ছাত্রের চাচা জামাল সরদার জানান, রাফি পরিবারের সঙ্গে গেন্ডারিয়া স্বামী করাতিটোলা এলাকায় ২৪/৩ নম্বর বাড়ির চারতলার নিচতলায় ভাড়া থাকতেন। চার ভাই-বোনের মধ্যে রাফি দ্বিতীয়। সকালে রাফি দাঁত মাজতে মাজতে ছাদে যায়। ছাদের রেলিং না থাকায় অসাবধানতাবশত হঠাৎ সে নিচে পড়ে যান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় সালাউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢামেকে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, রাফির মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।