ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যা নদীতে ডু‌বে খালা ও ভা‌গ্নের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
শীতলক্ষ্যা নদীতে ডু‌বে খালা ও ভা‌গ্নের মৃত্যু প্রতীকী ছবি

গাজীপুর: নর‌সিংদীর পলাশ উপ‌জেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর এলাকায় শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গি‌য়ে পানিতে ডুবে খালা ও ভা‌গ্নের মৃত্যু হয়েছে। 

রোববার (১৮ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘ‌টে।  

নিহতরা হ‌লেন- গাজীপু‌রের কালীগঞ্জ উপ‌জেলার অলুয়া এলাকার আ‌মিন উ‌দ্দি‌নের ছেলে নাসিম (১৭) ও নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর ইসলামপাড়া এলাকার ইসলাম মিয়ার মে‌য়ে না‌সিমা আক্তার (১৯)।

‌নিহতরা সম্প‌র্কে খালা ও ভা‌গ্নে।  

না‌সিম কালীগ‌ঞ্জের মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র এবং না‌সিমা কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিল।  

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গে‌ছে, নাসিম তার নানা বাড়ি নর‌সিংদীর পলাশ উপ‌জেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর ইসলামপাড়া এলাকায় বেড়াতে যায়। রোববার দুপুরে খালা-ভা‌গ্নে বা‌ড়ির পা‌শে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নদীতে ডু‌বে যায়।  এরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাজীপু‌রের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আবা‌সিক চি‌কিৎসক (আরএমও) সঞ্জয় দত্ত বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান, না‌সিমা আক্তার ও না‌সিম‌কে মৃত অবস্থায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছিল।  

বাংলাদেশ সময়: ০৪০৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
আরএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।