ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

জাতীয়

বাহুবলে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
বাহুবলে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম (২৪) নামে সিলেট মেট্রোপলিটন পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

রোববার (১৮ আগস্ট) বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মুগকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার দেওপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।



পুলিশ সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে কাটিয়ে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন আশরাফুল ইসলাম। পথিমধ্যে মুগকান্দি এলাকায় পৌঁছালে একটি প্রাইভেট কারের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, মরদেহ বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে মরদেহ সোমবার তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত কনস্টেবলের সহকর্মী ও বন্ধু সাহাবুদ্দিন সাগর বাংলানিউজকে জানান, আশরাফুল ইসলাম অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে পরিবারের লোকজন ভেঙে পড়েছেন। অন্যান্য সহকর্মীরাও নিজেদের ফেসবুক ওয়ালে শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa