ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

বরিশাল: বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় আহত লিমন মুন্সী  (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে রোববার (১৮ আগস্ট) তার মরদেহ স্বজনরা বুঝে নিয়েছেন।

এর আগে শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিমন উপজেলার খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র ও ভুরঘাটা গ্রামের নুরুল ইসলাম মুন্সীর ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, লিমন মুন্সী, তার সহপাঠী লিখন মুন্সী ও রিফাত হাওলাদার ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে গৌরনদী থেকে বাড়িতে ফিরছিল। পথিমধ্যে মোটরসাইকেলটি সন্ধ্যা সোয়া সাতটার দিকে সুন্দরদী এলাকা অতিক্রমকালে পথচারী খাদিজা বেগমকে (৫০) ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে আছড়ে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্রসহ চারজনই আহত হয়। গুরুতর আহত অবস্থায় চারজনকেই উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করার পর শনিবার মধ্যরাতেই লিমনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad