ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সায়েম (১৫) নামে এক কিশোর ও রেজিয়া (৫০) নামে এক নারী নিহত হয়েছেন।

রোববার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার হোসেনপুর মোড়লবাড়ী এলাকা ও সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা দু’টি ঘটে।    

নিহতরা হলেন- সায়েম শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে এবং ফুলপুর উপজেলার পাতিলগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী রেজিয়া।

 

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বাংলানিউজকে জানান, দুপুরে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের মোড়লবাড়ী এলাকায় ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস ফুলপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই কিশোর নিহত হয়।  

এছাড়া সকালে ওই কমপ্লেক্সের সামনে ফুলপুর থেকে ঢাকাগামী একটি নোহা গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে চাপা দেয়। এতে রিকশাচালক ও নারী যাত্রী রেজিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ওই নারীর মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ