ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মিরপুর থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ৬:২২:২৬ পিএম
উদ্ধার হওয়া ইয়াবার ট্যাবলেট।

উদ্ধার হওয়া ইয়াবার ট্যাবলেট।

বগুড়া: ঢাকার মিরপুর থেকে হলুদ রঙের ৩০ হাজার পিস ইয়াবাসহ ফয়েজ উদ্দিন নামে এক কিশোরকে আটক করেছে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (১৮ আগস্ট) বিকেলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে শনিবার (১৭ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার মিরপুর-১ নম্বর রোডের মধ্য পাইকপাড়া এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই কিশোরকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১৬ আগস্ট) দিনগত রাতে শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট গনকীরপাড়া এলাকার নিপা বেগম ও তার স্বামী ফারুক মিয়া দম্পতি, কক্সবাজার সদরের ওমর ফারুক এবং সায়েমকে আটক করা হয়।

এ ঘটনায় ওই রাতেই বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। পরদিন আসামিদের আদালতে পাঠালে ফারুককে দু’দিনের রিমান্ডে নেওয়া হয়।

রিমান্ডে জিজ্ঞাসাবাদকালে ফারুক তার ঢাকার ভাড়া বাসায় বিপুল পরিমাণ ইয়াবা থাকার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যানুযায়ী বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ফারুক দম্পতির ঢাকার ওই ভাড়া বাসাতে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ তাদের সহযোগী ফয়েজকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, একটি কালো রঙের ব্যাগে আটটি প্যাকেটের মধ্যে সাতটিতে ৪ হাজার পিস করে ২৮ হাজার ও একটিতে ২ হাজার পিস ইয়াবা ছিল। কক্সবাজার থেকে আটক দু’সহযোগী ওমর ফারুক ও সায়েমের মাধ্যমে ইয়াবা ঢাকায় এনে উত্তরবঙ্গে সেই বড় চালান আনতো।

এছাড়া আটক ফয়েজ, ফারুক দম্পতির সন্তান হিসেবে তাদের সঙ্গে বসবাস করতো। এ নিয়ে সদর থানায় দায়ের করা মামলায় মোট সাড়ে ৩৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হলো। এই মামলায় আটক ফয়েজকে অন্তর্ভুক্ত করা হবে বলেও জানান ওসি আছলাম আলী।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমবিএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-18 18:22:26