ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে গৃহবধূর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
ঝালকাঠিতে গৃহবধূর মরদেহ উদ্ধার

ঝালকাঠি: ঝালকাঠিতে শামসুন্নাহার কল্পনা নামে এক গৃহবধূর (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারের পর রোবাবর (১৮ আগস্ট) ঝালকাঠি সদর হাসপাতালে মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এর আগে ঝালকাঠি সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় একটি লিখিত অভিযোগও দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ২০০২ সালে সুগন্ধিয়া গ্রামের বাসিন্দা বিআরটিসি বাস কাউন্টারের কর্মচারী শাখাওয়াত হোসেন সাগরের সঙ্গে বিয়ে হয় উত্তর আশিয়ার গ্রামের ফজলুল করিম খানের মেয়ে শামসুন্নাহার কল্পনার। পারিবারিক জীবনে তাদের দুইটি কন্যা সন্তার রয়েছে।

মৃত নারীর ছোট ভাই ফারুক আহম্মেদ কাজলের অভিযোগ, সম্প্রতি যৌতুকের দাবিতে তার বোনকে নির্যাতন চালায় স্বামী সাগর। স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করে কল্পনা।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন, আর পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।