ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মধ্যবড়কুল এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধ মো. আলীর (৭০) মৃত্যু হয়েছে। শনিবার (১৭ আগস্ট) বিকেলে নাতনির বাড়ি থেকে দাওয়াত খেয়ে আসার সময় সিএনজিচালিত অটোরিকশা উল্টে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আলী ছাড়াও আরও ৫ জন আহত হয়। 

শনিবার দিনগত রাতে বৃদ্ধ আলীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি উপজেলার মধ্যবড়কুল মসজিদ বাড়ির বাসিন্দা।



রোববার (১৮ আগস্ট) সকালে নামাজে জানাজা শেষে মধ্যবড়কুল মসজিদ বাড়ির পারিবারিক গোরস্থানে আলীকে দাফন করা হয়।  

মৃত আলীর মেয়ের জামাতা জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, শনিবার সকালে তারাসহ পরিবারে অন্য সদস্যরা উপজেলার রাজারগাঁও গ্রামের নাতনির বাড়িতে দাওয়াত খেতে যান। বিকেলে ফেরার পথে চাঁদপুর- কুমিল্লা সড়কের বাকিলা বাজারের কাছাকাছি পৌঁছালে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি উল্টে যায়। এতে আলী, তার স্ত্রী মরিয়মসহ ছয় জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জসিম আরও জানান, আহতদের মধ্যে আলীর অবস্থার অবনতি হওয়ায় প্রথমে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে তার অবস্থা আরও অবনতি হলে রাতে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এসআরএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।