ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মোটরসাইকেল কেনার পরদিনই দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ১১:১৬:৩৩ এএম
ইব্রাহীম

ইব্রাহীম

লক্ষ্মীপুর: ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে সে।

রোববার (১৮ আগস্ট) সকালে লক্ষ্মীপুর শহরের জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

স্বজনরা জানান, বিদেশফেরত বাবার কাছে কলেজেপড়ুয়া ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার (১৭ আগস্ট) বিকেলে বাবা আদরের ছেলেকে কিনে দেন নতুন মোটরসাইকেল। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহীম। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পায় সে;  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া বাংলানিউজকে জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

এ দুর্ঘটনার জন্য কিশোর ইব্রাহীমের হাতে মোটরসাইকেল তুলে দেওয়াকে দায়ী করেন ওসি।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এসআর/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-18 11:16:33