ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৮ ১০:৪৫:১২ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর তুরাগে বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৬০) এক বৃদ্ধা ও উত্তর বাড্ডায় শহিরুল (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার (১৮ আগস্ট) সকাল ৭টায় ও শনিবার (১৭ আগস্ট) দিনগত রাত ১১টায় দুর্ঘটনা দু’টি ঘটে।

পথচারী শাকিল জানান, রোববার সকাল ৭টার দিকে উত্তর বাড্ডা ওভারব্রিজের নিচে একটি পরিবহন শহিরুলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার নাম-পরিচয় জানা গেছে। তিনি কাঁচামাল ব্যবসায়ী। বাবার নাম মৃত সাইদুল ইসলাম। থাকেন উত্তর বাড্ডায়। গ্রামের বাড়ি নেত্রকোনা কলমাকান্দা চারিকুমারপাড়া গ্রামে।

অপরদিকে পথচারী সোহাগ জানান, শনিবার দিনগত রাত ১১টার দিকে তুরাগ কামাড়পাড়া ইস্ট ওয়েস্ট বিশ্বাবিদ্যালয়ের সামনে একতা পরিবহনের একটি বাস অজ্ঞাতপরিচয় ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ঘোষণা করেন। 

এদিকে, লালবাগ তিন নম্বর কাশ্মীরি টোলার একটি টিনশেড বাসা থেকে শিলা (২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তার বোন জেমসিন আক্তার জানান, তাদের বাবার নাম মৃত আক্কাস আলী। শিলা কামরারঙ্গীরে থাকে। তিন বছর আগে তার স্বামীর সঙ্গে তালাক হয়। এখন কিছুই করতো না সে।

তিনি আরও জানান, ফোনে সাগর নামে এক ছেলের সঙ্গে কথা বলতো শিলা। শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় সে লালবাগ বাটা মসজিদ এলাকায় তার আরেক বোনের বাসায় যায়। ওইদিনই রাত ৮টার দিকে সাগর তাকে ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই শিলার ফোন বন্ধ পাচ্ছিলাম। শনিবার দিনগত রাত ১২টার দিকে সাগর ফোন দিয়ে তাদের জানায়, শিলা কেমন যেন করছে। পরে রোববার ভোরে কাশ্মীরি টোলার ওই বাসায় গিয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের মরদেহ তিনটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এজেডএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-18 10:45:12