ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, পুলিশ সোর্সকে গণধোলাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, পুলিশ সোর্সকে গণধোলাই পুলিশ সোর্সকে গণধোলাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজির সময় জনতার কাছে গণধোলাইয়ের শিকার হয়েছেন পুলিশের সোর্স হিসেবে পরিচিত শামীম নামের এক যুবক। শামীমকে সহযোগিতা করা পুলিশের দুইজন সহকারী উপ পরিদর্শক (এএসআই) দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।    

শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সাবদী এলাকায় ব্রহ্মপুত্র নদের পাড়ে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদ উপলক্ষে বন্দরের সাবদী এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে অস্থায়ীভাবে গড়ে ওঠা দোকানপাট থেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে পুলিশের সোর্স শামীম প্রতিদিনই চাঁদা নিত।

তাকে সহযোগিতা করতেন বন্দর থানা পুলিশের এএসআই আমিনুল ও আনোয়ার।  

শনিবার বিকেলে তারা বিভিন্ন দোকান থেকে টাকা তুলতে গেলে স্থানীয় দোকানদারেরা শামীমের পরিচয় পত্র দেখতে চান। সে তার পরিচয় পত্র দেখাতে পারেনি। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শামীমকে গণধোলাই দিয়ে আটকে রাখে। পরিস্থিতি বেগতিক দেখে এএসআই আমিনুল ও আনোয়ার দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। বন্দর থানা পুলিশ পরে শামীমকে উদ্ধার এবং আটক করে থানায় নিয়ে আসে।  

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থল থেকে শামীমকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় পুলিশের কোনো সদস্য জড়িত কি না তদন্ত করে দেখা হবে।  

বাংলাদেশ সময়: ০৬০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯  
আরকেআর/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।