ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ২

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে আসামি করে মামলা করা হয়েছে। এ ঘটনায় চরজব্বার থানা পুলিশ এজাহারভুক্ত ২ আসামিকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১৭ আগস্ট) বিকেলে ওই কিশোরীর বড় বোন বাদী হয়ে চার জনের নামউল্লেখ করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

আসামিরা হলো, উপজেলার চরতোরাব আলী গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী, আলী আহমেদের ছেলে মো. সোহেল, মকসুদ চৌকিদারের ছেলে চৌধুরী ও চরলক্ষ্মী গ্রামের নুর করিমের ছেলে দিদার হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে বোনের বাড়ি যাওয়ার পথে অভিযুক্ত চার জন ওই কিশোরীর পথরোধ করে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে চারজন তাকে পালাক্রমে ধর্ষণ করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এসময় অভিযুক্তরা পালিয়ে যায়।  

পরে রাত সাড়ে ১২টার দিকে ওই কিশোরীকে বিবস্ত্র অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে। শুক্রবার দুপুরের দিকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।
  
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বাংলানিউজকে জানান, শুক্রবার ঘটনা জানার পর আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী ও মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। শনিবার মামলা দায়েরের পর আটক ওই দু’জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad