ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদী থেকে বালু উত্তোলনের দায়ে ৪ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
নদী থেকে বালু উত্তোলনের দায়ে ৪ জনকে জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চারজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় বালু উত্তোলনের বোমা মেশিনটি পুড়িয়ে দেওয়া হয়।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের জানের পাড় এলাকায় অভিযান চালিয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এ জরিমানা করেন।

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার জানান, খড়খড়িয়া নদীর সাঁকোর নিচ থেকে দীর্ঘদিন ধরে বালু উত্তোলন করা হচ্ছে।

এমন খবর পেয়ে সেখানে পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে বালু উত্তোলনের দায়ে চার জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চার জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা পরিশোধ করায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

তারা হলেন- উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের জানের পাড় এলাকার মৃত আজিজুল সরকারের ছেলে জনি (৩০), কাঁঠালিপাড়ার মৃত কনিয়া মামুদের ছেলে সিদ্দিক (৩২), চিরিবন্দরের চৌধুরীপাড়ার হালিমের ছেলে সাগর (৩৬) ও একই উপজেলার দীঘলপাড়ার রজব আলীর ছেলে দুলাল (৩৪)।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।