ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৬:০৫:১২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় বাসচাপায় আলমগীর হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকার আর কে টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, আলমগীর ও তার ভাই নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে নবীনগর যাওয়ার পথে জিরানী বাজার এলাকায় আর কে টেক্সটাইলের সামনে পৌঁছালে পেছন থেকে পুষ্প পরিবহনের একটি দ্রুতগতির বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই আলমগীর মারা যান ও তার ভাই হযরত আলী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আহতকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়।

সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক ও তার সহযোগী পালিয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-17 18:05:12