ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ১০:৫১:৩৭ এএম
গাজীপুরের মানচিত্র

গাজীপুরের মানচিত্র

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মেট্রো সদর থানাধীন কাথরা মন্ডলবাড়ি এলাকায় একটি বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিন জন দগ্ধ হয়েছেন। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (১৭ আগস্ট) ভোরে বিস্ফোরণের এ ঘটনা ঘঠে। দগ্ধরা হলেন- নূর মোহাম্মদ (৮০), ইয়াকুব আলী মন্ডল (৬০) ও আকলিমা খাতুন (৫০)।  এর মধ্যে আকলিমা খাতুন (৫০) শনিবার (১৭ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আললিমা খাতুনের ছেলে স্বপন মন্ডল তার মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কাথরা মন্ডলবাড়ি এলাকার ইয়াকুব আলী মন্ডলের বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিন জন দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে যান। তবে কী বিস্ফোরণে তারা দগ্ধ হয়েছেন সে বিষয়ে প্রাথমিক কোনো তথ্য জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তিন জনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে নূর মোহাম্মদ ২৫ শতাংশ, ইয়াকুব আলী মন্ডল ১০০ শতাংশ ও আকলিমা খাতুন ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাদের দুই জনের অবস্থা আশঙ্কাজনক। 

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯ (আপডেট)
আরএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   অগ্নিদগ্ধ গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 10:51:37