ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শিবপুরে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৫:০৯:০৬ এএম
দুর্ঘটনার আগে প্রাইভেটকারে বসে তোলা শেলফি। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনার আগে প্রাইভেটকারে বসে তোলা শেলফি। ছবি: বাংলানিউজ

নরসিংদী: ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে সিলেটগামী শ্যামলী পরিবহন ও ঢাকামুখী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচজন।

শুক্রবার (১৭ আগস্ট) দিনগত রাত ১টা ৪৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি বাংলানিউজকে জানান হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট জাকরুল।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) ও নিহত সাদিয়ার স্বামী ইকরাম মিয়া (৩৫)। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

সার্জেন্ট জাকরুল বাংলানিউজকে বলেন, পিকনিক শেষে প্রাইভেটকারে করে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পথে শিবপুর থানাধীন মদিনা জুট মিলগেটের সামনে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

গুরুতর আহত পাঁচ জনকে উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে চার জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৫০৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 05:09:06