ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রী বেশে বাসে ম্যাজিস্ট্রেটের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
যাত্রী বেশে বাসে ম্যাজিস্ট্রেটের অভিযান

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে যাত্রী বেশে দুইটি বাসে অভিযান চালিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী। অভিযানকালে যাত্রীদের অতিরিক্ত ভাড়া ফেরত এবং দুইটি বাসকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে রাজধানীর গুলিস্তানগামী দুইটি ডিএম পরিবহনের সুপারভাইজর বিল্লাল ও সিফাতকে ১৪ হাজার টাকা জরিমানা করেন তিনি।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী বাংলানিউজকে জানান, শিমুলিয়া ঘাটের বাস সার্ভিসগুলোতে যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ আসে।

তাৎক্ষণিক যাত্রী বেশে প্রত্যেক বাসের টিকিট কেটে প্রবেশ করা হয়। কাউন্টারে যাত্রীদের দীর্ঘ লাইন, এই সুযোগ নিয়ে কাউন্টারের বাইরে দুইটি বাস ২০০ টাকা করে যাত্রীদের থেকে আদায় করছিল। এরপর অভিযান চালিয়ে একটি বাসের ৫০ জন ও আরেকটি বাসের ৫৫ জন যাত্রীর বাড়তি ১০০ টাকা করে ভাড়া ফেরত দেওয়া হয়। এছাড়া দুই বাসের সুপারভাইজরকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, আগেস্ট ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।