ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে দুর্বৃত্তদের হামলায় আহত কিশোরের মৃত্যু, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
গৌরনদীতে দুর্বৃত্তদের হামলায় আহত কিশোরের মৃত্যু, আটক ২

ব‌রিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় দুর্বৃত্তদের হামলায় আহত আকাশ সরদার (১৬) নামে এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।  

এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে তার গৌরনদী পৌর এলাকার বাদামতলায় আকাশের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।

নিহত আকাশ সরদার উপজেলার বাঙ্গিলা গ্রামের বাসিন্দা মানিক সরদারের ছেলে। পেশায় সে একজন পোনা বিক্রেতা। জীবিকার কারণে সে তার বাবা-মার সঙ্গে বাদামতলা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতো।

নিহত আকাশের মামা এরশাদ বয়াতী বাংলানিউজকে জানান, তার ভাগিনা আকাশের বাসার পাশেই আরেকটি বাসায় ভাড়া থাকেন তাছলিমা বেগম ও তার মেয়ে সিমা আক্তার (১৬)। আকাশ পাশের বাসার সীমা আক্তারের অনৈতিক সম্পর্কের ব্যাপারটি দেখে ফেলে। ফলে তাদের ধারণা, বিষয়টি সবাইকে জানিয়ে দেওয়ায় তাছলিমা বেগম ও সিমা আক্তার সন্ত্রাসী দিয়ে তার ভাগিনার ওপর হামলা চালায়।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা বাদামতলা এলাকা থেকে আকাশকে ডেকে নিয়ে মাথার পেছনে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতাল ও পরে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে হাসপাতাল গেটেই আকাশের মৃত্যু হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে আকাশের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আকাশের বাসার পাশের বাসার ভাড়াটিয়া সিমা আক্তার ও তার মা তাছলিমা বেগমকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ