ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চন্দ্রিমা উদ্যানে দর্শনার্থীদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
চন্দ্রিমা উদ্যানে দর্শনার্থীদের ভিড় চন্দ্রিমা উদ্যানে দর্শনার্থীদের ভিড়। ছবি: বাংলানিউজ

ঢাকা: মেঘলা আকাশ, বৃষ্টি নামবে নামবে করছে। মৃদুমন্দ বাতাস চারিদিকে। এমন দিনে রাজধানীর সংসদ ভবনের চন্দ্রিমা উদ্যানে দেখা গেছে দর্শনার্থীদের ভিড়। দুপুরে ভিড় কম থাকলেও বেড়েছে বিকেলে।

শুক্রবার (১৬ আগস্ট) চন্দ্রিমা উদ্যান ঘুরে দেখা গেছে এমন চিত্র।

সুনীতি চাকমা রাঙ্গামাটি থেকে চন্দ্রিমা উদ্যানে ঘুরতে এসেছেন পরিবার নিয়ে।

তিনি বাংলানিউজকে বলেন, অনেকদিন পরে এখানে ঘুরতে এসেছি। মেঘলা আকাশ, বৃষ্টি নামবে নামবে করছে। পরিবারের সবাইকে নিয়ে এমন সময় ঘুরতে ভালোই লাগছে।

মোহাম্মদপুর থেকে ঘুরতে এসেছেন বেসরকারী প্রতিষ্ঠানের চাকরিজীবী পিউস দিও। তিনি বলেন, আমার ছেলে-মেয়েদের নিয়ে এখানে ঘুরতে এসেছি। এবার দূরে কোথাও ঘুরতে যাইনি। এখানে অনেক খোলামেলা জায়গা। বাচ্চারা দৌড়াদৌড়ি করতে পারে, খেলতে পারে। ওদের (বাচ্চাদের) জন্য এখানে আসা।

কাজীপাড়া থেকে পরিবার নিয়ে ঘুরতে এসেছেন মো. নাসিরুল আলম। তিনি বলেন, নানা ব্যস্ততায় এবারের ঈদে তেমন কোথাও ঘুরতে যাওয়া হয়নি। ঘুরতে না যাওয়ার আরও একটি কারণ ছিল এবারের ঈদে বৃষ্টি। এখানে এসে দেখছি আমার মতো অনেকেই এখানে ঘুরতে এসেছে। ভালোই লাগছে পরিবারকে নিয়ে ঘুরতে।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহবুব হাসান চৌধুরী বাংলানিউজকে বলেন, সব সময় ক্যাম্পাসে থাকা হয় ক্লাস আর পরীক্ষার জন্য। এবারের ঈদে আমি বাড়ি যাইনি। আমার সব বন্ধুরাই বাড়ি গেছে। ব্যক্তিগত কারণে যাওয়া হয়নি। একা একা ভালো লাগছিল না তাই এখানে ঘুরতে চলে এলাম।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এমএমআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।