ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় নয়ন বন্ডের বাসায় চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
বরগুনায় নয়ন বন্ডের বাসায় চুরি

বরগুনা: আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়া নয়ন বন্ডের বাসায় চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৬ আগস্ট) সকাল ১১টার দিকে বরগুনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে বরগুনা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কেজি স্কুল সংলগ্ন বরগুনা সরকারি কলেজের পেছনে নয়নের বাসায় চুরির ঘটনা ঘটে।

মৃত নয়ন বন্ডের মা শহিদা বেগম বাংলানিউজকে বলেন, আমার বড় ছেলে বিদেশ থেকে আসায় আমি বাপের বাড়ি বেড়াতে গিয়েছিলাম। শুক্রবার সকালে ঘরের ভাড়াটিয়ারা মোবাইলে চুরির খবর আমাকে জানায়। খবর পেয়ে আমি ঘরে ফিরে সবকিছু এলোমেলো দেখতে পাই। চোরেরা আলমারি থেকে নগদ ৫৪ হাজার টাকা, কানের ঝুমকা, কানের রিং, গলার হার, মাথার টিকলি, হাতের রুলি, চেইন, স্বর্ণের আংটি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সাড়ে সাত লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বাংলানিউজকে জানান, নয়নের বাসায় চুরির ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।