ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কসবায় পুকুরে মিললো যুবকের মরদেহ, স্ত্রী-শ্বশুরসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
কসবায় পুকুরে মিললো যুবকের মরদেহ, স্ত্রী-শ্বশুরসহ আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবার কাইমপুর ইউনিয়নের পশ্চিমপাড়ার একটি পুকুর থেকে রাসেল মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার কাইমপুর ইউনিয়নের তার শ্বশুরবাড়ির পাশের একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মিজান চৌধুরীর ছেলে।


 
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাসেলের স্ত্রী ফাতেমা, ফাতেমার বাবা ওয়াদুদ মিয়া, ফাতেমার ভাই রুবেল ও ফাতেমার বড় ভাইয়ের স্ত্রী রহিমা আক্তারকে আটক করেছে পুলিশ।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুল ইসলাম জানান, রাসেলের শ্বশুর বাড়ির সঙ্গে বিরোধ নিয়ে বৃহস্পতিবার সালিশি বৈঠক হলেও কোনো মীমাংসা হয়নি। রাতে ওই যুবক বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি। পরে সকালে শ্বশুরবাড়ির পাশে একটি পুকুর থেকে তার মরদেহ পাওয়া যায়।
 
তিনি আরো জানান, প্রাথমিক সুরতহালে রাসেলের মাথাসহ দেহের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ ময়নাতন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।