ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে জেলার ভূঞাপুর-তারাকান্দি সড়ক ও সকালে নাগরপুর উপজেলার নাগরপুর-সলিমাবাদ সড়কে দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত দু’জন হলেন- জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামের আব্দুল মান্নান (৬২) ও নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের পাছপাড়া গ্রামের কুদ্দুস মিয়া (৭০)।

স্থানীয়রা জানান, ঈদের ছুটি শেষে মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য পিংনা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ভূঞাপুরের দিকে যাচ্ছিলেন মান্নান।

পথে অটোরিকশাটি ভূঞাপুর-তারাকান্দি সড়কে পৌঁছালে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে নিহত কুদ্দুসের বড় ভাই বাদশা মিয়া জানান, সকালে বেকড়া ভোরের বাজার থেকে বাড়ি ফিরছিল কুদ্দুস। পথে নাগরপুর-সলিমাবাদ সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।