ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন আ’লীগ নেতারা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে শোক আর বিনম্র শ্রদ্ধায় পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে সার্কিট হাউজ মাঠে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সহ-সভাপতি আমিনুল হক শামীমের নেতৃত্বে দলের নেতাকর্মীরা।  

পরে নগরীর বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর আয়োজনে অন্তত ১৫টি অনুষ্ঠানে দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ করেন এ দুই নেতা।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল আলম, ছাত্রলীগ নেতা তানভীর জোবায়ের ইসলাম তারিন প্রমুখ উপস্থিত ছিলেন।  

সকালে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম ও সহ-সভাপতি ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটুর নেতৃত্বে নগরীর শিববাড়ি রোডে দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  
দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ করা হচ্ছে
নগরীর ৩৩টি ওয়ার্ডে দুপুর থেকে ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের উদ্যোগে দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।  

এছাড়া শহরের প্রতিটি ওয়ার্ডে গণভোজ, কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের পাশাপাশি বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯ 
এমএএএম/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ