ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোর কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
যশোর কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু যশোর কেন্দ্রীয় কারাগার। ছবি: বাংলানিউজ

যশোর: যশোর কেন্দ্রীয় কারাগারে মোহাম্মদ ইকবাল শেখ (৪২) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হলে দুপুরে তার মৃত্যু হয়। ইকবাল বাগেরহাটের ফকিরহাট উপজেলার পাগলা শ্যামনগর গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে।

তার কয়েদি নম্বর  এ/১৫২২।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার আবু তালেব বাংলানিউজকে বলেন, ২০০৯ সালের ১৯ মার্চ ইকবাল একটি হত্যা মামলায় ফাঁসির রায় নিয়ে বাগেরহাট কারাগারে যান। তবে ২০১৪ সালের ৩ ডিসেম্বর উচ্চ আদালত থেকে মৃত্যুদণ্ডদেশ সংশোধিত হয়ে যাবজ্জীবন কারাদণ্ড আদেশ হয়। এরপর ২০১৭ সালের ১২ মার্চ যশোর কেন্দ্রীয় কারাগারে আসেন। তার শারীরিক অবস্থা বেশ ভালো ছিল।  

সকালে অসুস্থ হয়ে তাৎক্ষণিক তাকে কারা হাসপাতালে নিয়ে তার ইসিজি করা হয়। অবস্থা খারাপ হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাস বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকের কারণে তার মৃত্যু হয়েছে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
ইউজি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad