ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘গণপ্রতিরোধে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করতে হবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
‘গণপ্রতিরোধে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করতে হবে’ আলোচনা সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ১৫ আগস্টের খুনি এবং স্বাধীনতাবিরোধী জঙ্গি-সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে গণপ্রতিরোধ গড়ে তোলার মাধ্যমে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

এসময় সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর অবিনাশী চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমরা দেশবিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করবো।

জাতির পিতা সুখী-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো।

ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন প্রমুখ।

এর আগে নগরীর সার্কিট হাউস মাঠ থেকে দীর্ঘ একটি শোক র‌্যালির নেতৃত্ব দেন বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান ও ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। পরে র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামের সামনে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
এমএএএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ